প্রত্যয়ে প্রাপ্তি...
- সুদীপ হালদার ২৯-০৪-২০২৪

প্রত্যয়ে প্রাপ্তি... সুদীপ প্রতীকী উপবাস ভেঙেছি বহুবার তোমার প্রসাদের থালায়, তুমি নাকি সতত বিরাজ ভক্তের হৃদয়? আজ দীর্ঘ উপবাসে তোমার অন্ধ ভক্তের দল; অনাহারে ক্ষুধার জ্বালায় মোদের প্রাপ্তি মৃত্যু দ্বার। তুমি শুধুই আজ মন্দিরের পাথর হয়েই অর্চিত, সিলমোহর পড়েছে মোর প্রত্যয়ে... সত্যিই তুমি নাই..., তুমি নাই..., তুমি নাই ...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।